কুমিল্লায় নিখোঁজের ৭ দিন পর গোমতী নদীতে মিলল যুবকের মরদেহ

দেবিদ্বার প্রতিনিধি।।
সাতদিন আগে কুমিল্লার গোমতী নদীর টিক্কারচর ব্রিজ থেকে পড়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জুন) সকাল সাড়ে ১১টার দিকে দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ বাজারের খেয়াঘাট থেকে আজাদ হোসেন (২৭) নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

উদ্ধারের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া।

নিহত আজাদ হোসেন কুমিল্লা আদর্শ সদর উপজেলার বিবিরবাজার এলাকার অরন্যপুর গ্রামের আনার হোসেনের ছেলে।

সে পেশায় অটোরিকসা চালক ছিলেন। ঘটনার সময় মাদক কারবারীদের গাঁজার চালান অটোতে করে বহন করছিলেন বলে জানা যায়।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সকাল ৭টায় স্থানীয় শাহজাহান মিয়ার পুত্র মাদক ব্যবসায়ি আসিফ আজাদকে অটোরিক্সাসহ ভাড়ায় নিয়ে যায়। ৫কেজি গাঁজা পাচারকালে টিক্কারচর ব্রীজের কাছে ওঁত পেতে থাকা ডিবি পুলিশের একটি দল অটোরিকসা থামাতে সিগনাল দিলে আসিফ দৌড়ে পালিয়ে যায়।

তার সাথে থাকা এক সহযোগীকে আটক করলেও আজাদ দৌড়ে গোমতী নদীতে ঝাঁপ দেন। এরপর ফায়ার সার্ভিস ও পুলিশ অনেক খোঁজাখুঁজি করেও তাক পাননি।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া জানান, গত ১৪ জুন সকালে আজাদ কুমিল্লা আদর্শ সদর উপজেলার টিক্কারচরে গোমতী নদীর ব্রিজ থেকে নদীতে পড়ে নিখোঁজ হন। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার দেবিদ্বারের জাফরগঞ্জ খেয়াঘাট এলাকায় ভাসমান লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। উদ্ধারের পরপরই ওই যুবকের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page